লাহুড়িয়ার রাজাপুর গ্রামে ১৪৪ধারা ভঙ্গ করে পূর্ব শত্রুতার জের ধরে ২৫নং বাতাশি মৌজায় ৮৮ শতকের জমির তিন-শতাধিক গাছ উপড়ে ফেলেছে উক্ত গ্রামের সন্ত্রাসী জিহাদ মোল্যা সহ তার পরিবারের লোকজন জমির মালিক রাজাপুর গ্রামের নান্নু মোল্যার ছেলে উতার মোল্যা রিপন।

সূত্রমতে জানা যায়, নালিশি তফসিল বর্নিত জমি- জেলা নড়াইল, উপজেলা লোহাগড়া,
মৌজা নাম্বার ২৫ বাতাশি
সিএস খতিয়ান নাম্বার ৫৯০
এসএ খতিয়ান নাম্বার ৮৯৬,৮৯৩,৮৯৯,৯০০
ডি.পি খতিয়ান নাম্বার ৮৯৮
আরএস খতিয়ান নাম্বার ৮৯৮
আরএস দাগ নাম্বার ৪৩২ অত্র দাগে ৮৮ শতক জমি রিপন মোল্যা উতারের পিতা মৃত নান্নু মোল্যার নামে সর্বশেষ আরএস রেকর্ড প্রস্তুত হইয়া প্রিন্ট হইয়াছে। উতার মোল্যা রিপন উক্ত জমি দীর্ঘদিন ভোগ দখল করিয়া আসিতেছে।

তফসিল বর্নিত জমি কিছুদিন পূর্বে জোর পূর্বক দখলে যাওয়ার চেষ্টা করে উক্ত ঘটনায় উতার মোল্যা রিপন বাদী হইয়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত নড়াইলে উল্লেখিত ব্যাক্তিদের বিরুদ্ধে একটি ১৪৪ ধারা মামলা দায়ের করে মামলা নাম্বার -MP ২২৬/২০২৩

উল্লেখিত ব্যাক্তিগন বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে সন্ত্রাসী জিহাদ মোল্যা গং এর নেতৃত্বে উল্লেখিত সবাই রামদা, ছ্যানদা, লোহার রড, কুড়াল, শাবল সহ মারাত্মক দেশীয় অস্ত্রে সজ্জিত হইয়া অদ্য ৩/০৯/২০২৩ ইং রোজ রবিবার সকাল অনুমান ৬ ঘটিকার সময় উতার মোল্যা রিপনের তফসিল বর্নিত জমিতে অনধিকার প্রবেশ করিয়া উতার মোল্যা রিপনের রোপণ করা আম, মেহগনি, রেন্ডি প্রায় তিনশতাধিক গাছ উপড়ে এবং কাটিয়া ফেলে যাহাতে তিনলক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়।

উতার মোল্যা রিপনের কাছে জানতে চাইলে তিনি বলেন, ১/ জিহাদ মোল্যা, ২/ জিয়ার মোল্যা, ৩/ ফরিদ মোল্যা, ৪/ সোহাগ মোল্যা, ৫/ সাগর মোল্যা, ৬/ মানিক মোল্যা, ৭/ ইউনুস মোল্যা আমার জমিতে জোর পূর্বক ঢুকিয়া আমার তিনলক্ষাধিক টাকার ক্ষতিসাধন করিয়াছে আমি খুব শিঘ্রই আইনের আশ্রয় নিবো।

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি মোঃ নাসির উদ্দিন এর নিকট জানতে চাইলে তিনি বলেন ঘটনাটি শুনেছি বাদি পক্ষ লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।